রবিবার; ১৬ জুন, ২০২৪ খ্রি. Dashboard

বিজ্ঞাপন

বিজ্ঞাপন দিন
সর্বশেষ :
হু হু করে বাড়ছে তিস্তার পানি, নদীপাড়ে আতঙ্ক কুড়িগ্রামের উলিপুরে নিরাপত্তা নিশ্চিতে ৩২টি সিসি ক্যামেরা বসালো পুলিশ ঈদুল আজহাকে সামনে রেখে কুড়িগ্রামে ব্যস্ত সময় পার করছেন কামারেরা কুড়িগ্রামে বিভিন্ন পশুর হাটে জেলা পুলিশের নিরাপত্তা জোরদার কুড়িগ্রামের চর রাজিবপুরে সরকারি বিতরণকৃত চাল জব্দ
16 December

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

আসন্ন ঈদে আসছে ‘রাজকুমার' শাকিব খানের নায়িকা কোর্টনি কফি, মায়ের চরিত্রে থাকছে মাহিয়া মাহি!

প্রকাশিত: সোমবার; ২৫ মার্চ, ২০২৪ খ্রি. - ০৩:৫২ পি.এম. | দেখেছেন: ১০১ জন।

আসন্ন ঈদে আসছে ‘রাজকুমার' শাকিব খানের নায়িকা কোর্টনি কফি, মায়ের চরিত্রে থাকছে মাহিয়া মাহি!

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

আসন্ন ঈদে মুক্তি পাচ্ছে ঢালিউড সুপারস্টার শাকিব খানের নতুন সিনেমা ‘রাজকুমার’। বিগ বাজেটের এই সিনেমা নির্মাণ করছেন ‘প্রিয়তমা’ খ্যাত পরিচালক হিমেল আশরাফ। প্রযোজনায় রয়েছেন ভার্সেটাইল মিডিয়ার কর্ণধার আরশাদ আদনান।

 

ঢাকাই সিনেমার জনপ্রিয় দুই তারকা শাকিব খান-মাহিয়া মাহি। ‘ভালোবাসা আজকাল’ সিনেমায় প্রথমবার জুটি বেঁধেছিলেন তারা। ২০১৩ সালে মুক্তি পায় সিনেমাটি। এর সাত বছর পর ২০২০ সালে ফের একসঙ্গে হাজির হয়েছিলেন ‘নবাব এলএলবি’ সিনেমায়। চার বছর আবারও একসঙ্গে কাজ করলেন তারা। তবে এবার নায়িকা নয়, শাকিবের মা হয়ে পর্দায় আসছেন মাহি।

 

হিমেল আশরাফ পরিচালিত ‘রাজকুমার’ সিনেমায় শাকিবের মায়ের চরিত্রে অভিনয় করেছেন মাহি। যদিও প্রযোজনা সংস্থার পক্ষ থেকে বিষয়টি গোপন রাখা হয়েছে। যা সিনেমার বিশেষ চমক হিসেবে থাকছে। বিষয়টি নিয়ে চুপ আছেন মাহিও।

 

ঘনিষ্ঠসূত্রে জানা গেছে, শাকিবের মায়ের চরিত্রে মাহি এবং বাবা হয়ে পর্দায় আসবেন তারিক আনাম খান। শুরু থেকেই ‘রাজকুমার’ সিনেমা নিয়ে বেশ কিছু চমকের কথা বলেছেন নির্মাতা হিমেল। ধারণা করা হচ্ছে— মাহিও সেই চমকেরই একটি অংশ হবেন।

 

এদিকে বিষয়টি নিয়ে চিত্রনায়িকার ঘনিষ্ঠসূত্র জানায়, ‘রাজকুমার’ সিনেমায় মাহি থাকছেন এটা নিশ্চিত। এমন রূপে তাকে আগে কেউ দেখেননি। এমনকি এই চরিত্রেও নয়। বলা যায়— তাকে চেনাটাই দর্শকের জন্য কঠিন হবে।

 

গেল বছরের শেষে ঢাকায় শুরু হয় বিগ বাজেটের সিনেমা ‘রাজকুমার’র শুটিং। এরপর পাবনা, নারায়ণগঞ্জ, মানিকগঞ্জ, সাজেকসহ আমেরিকার নিউইয়র্কের বিভিন্ন লোকেশনে দৃশ্যধারণ করা হয়েছে সিনেমাটির।

 

জানা গেছে, পারিবারিক সম্পর্ক এবং একজন স্বপ্নবাজ তরুণের বাংলাদেশ থেকে যুক্তরাষ্ট্রে যাত্রার গল্পকে কেন্দ্র করে নির্মিত হয়েছে ‘রাজকুমার’। আসন্ন ঈদে বাংলাদেশের পাশাপাশি যুক্তরাষ্ট্র, লন্ডন, মধ্যপ্রাচ্য, কানাডা, ইন্ডিয়াসহ বিভিন্ন দেশে মুক্তি দেওয়া হবে সিনেমাটি।

 

প্রসঙ্গত, আগামী ২৮ মার্চ শাকিবের জন্মদিন উপলক্ষে দুবাইয়ের বুর্জ খলিফাতে প্রদর্শিত হবে ‘রাজকুমার’ সিনেমার ট্রেলার। সিনেমায় শাকিবের সঙ্গে জুটি বেঁধেছেন আমেরিকান অভিনেত্রী কোর্টনি কফি।

 

গেল সপ্তাহে এক ইফতার আয়োজনে সিনেমাটি প্রযোজক জানিয়েছেন, শাকিবের জন্মদিনে দুবাইয়ের বুর্জ খলিফায় ‘রাজকুমার’ সিনেমাটির ট্রেলার দেখানো হবে। এই ঘোষণার পরপরই এবার প্রকাশ্যে এলো সিনেমার প্রথম পোস্টার। 

শনিবার রাতে নিজের ফেসবুক পেজে ‘রাজকুমার’-এর পোস্টার প্রকাশ করেছেন শাকিব খান। যেখানে দেখা গেছে, নিউইয়র্কের ঐতিহাসিক ‘স্ট্যাচু অফ লিবার্টি’ ও শাকিব খানের ছবি। 

 

প্রকাশিত সেই পোস্টার দেখে নিজেদের উদ্দীপনার কথা জানিয়েছেন শাকিব ভক্তরা। শুধু ভক্তরাই নন, শোবিজ অঙ্গনের তারকারাও শুভকামনা জানিয়েছেন ‘রাজকুমার’ সিনেমার পুরো টিমকে। সকলেরই প্রত্যাশা, এবারও ঈদে প্রেক্ষাগৃহ কাঁপাবেন শাকিব খান। 

 

জানা গেছে, প্রেম, পারিবারিক সম্পর্ক ও একজন স্বপ্নবান তরুণের বাংলাদেশ থেকে আমেরিকায় যাওয়ার গল্পকে কেন্দ্র করে নির্মিত হচ্ছে ‘রাজকুমার’। যে গল্পই যেন উঠে এলো প্রথম পোস্টারে। 

 

সিনেমা প্রসঙ্গে পরিচালক হিমেল আশরাফ রোববার বলেছেন, ‘গত ঈদের আগে বলেছিলাম প্রিয়তমা আসছে, নতুন ইতিহাস করতে। আজ বলে গেলাম, শাকিব খান এবং আরশাদ আদনান নতুন কিছু নিয়ে আসছে যা ভেঙে দেবে প্রিয়তমার সকল রেকর্ড। আসছে।

গেল বছরের শেষে ঢাকায় শুরু হয় বিগ বাজেটের এই সিনোমর শুটিং। এরপর পাবনা, নারায়ণগঞ্জ, মানিকগঞ্জ, সাজেক ও আমেরিকার নিউইয়র্কে হয়েছে সিনেমাটির বিভিন্ন অংশের দৃশ্যধারণ। 

রাজকুমার সিনেমায় শাকিব খানের নায়িকা মার্কিন যুক্তরাষ্ট্রের নাগরিক কোর্টনি কফি। আসন্ন ঈদুল ফিতরেই এটি সিনেমা হলে মুক্তি পাওয়ার কথা রয়েছে।

 

 

 

 

 

বিজ্ঞাপন

বিজ্ঞাপন