রবিবার; ১৬ জুন, ২০২৪ খ্রি. Dashboard

বিজ্ঞাপন

বিজ্ঞাপন দিন
সর্বশেষ :
হু হু করে বাড়ছে তিস্তার পানি, নদীপাড়ে আতঙ্ক কুড়িগ্রামের উলিপুরে নিরাপত্তা নিশ্চিতে ৩২টি সিসি ক্যামেরা বসালো পুলিশ ঈদুল আজহাকে সামনে রেখে কুড়িগ্রামে ব্যস্ত সময় পার করছেন কামারেরা কুড়িগ্রামে বিভিন্ন পশুর হাটে জেলা পুলিশের নিরাপত্তা জোরদার কুড়িগ্রামের চর রাজিবপুরে সরকারি বিতরণকৃত চাল জব্দ
16 December

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

অসহায় মানুষকে ফলের দোকান দিলেন মুসাইদাহ ফাউন্ডেশন

প্রকাশিত: শুক্রবার; ১০ মে, ২০২৪ খ্রি. - ০৩:০৭ পি.এম. | দেখেছেন: ৮২ জন।

অসহায় মানুষকে ফলের দোকান দিলেন মুসাইদাহ ফাউন্ডেশন

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

রাফি চৌধুরী,

সীতাকুণ্ডঃ

 

 

 

মুসাইদাহ ফাউন্ডেশনের ব্যবস্থাপনায় নাম প্রকাশে অনিচ্ছুক মুসাইদাহ ফাউন্ডেশনের এক উপদেষ্টা অর্থায়নে পরিবার চালাতে অক্ষম দরীদ্র একজন অসহায় মানুষের নতুন কর্মসংস্থান হলো। 

মুসাইদাহ ফাউন্ডেশনের ৩৪ নম্বর স্বাবলম্বী প্রকল্প। অনুষ্ঠানে মো: আহসান হাবিব জুয়েল ভাইয়ের পক্ষ থেকে ১৫ কেজি আপেল পথচারীদের মাঝে বিতরণ করা হয়।

 

 

উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বেওয়ারিশ সেবা ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা শওকত হোসেন (পিপিএম), Brain message এর এডমিন  মোঃ আহসান হাবিব জুয়েল, মুসাইদাহ ফাউন্ডেশন এর উপদেষ্টা লায়ন মোহাম্মদ আজিজুর রহমান, রতন সেন, মুসাইদাহ ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা লায়ন মোহাম্মদ  আবু হাসান, সাধারণ সম্পাদক মোহাম্মদ রওশন, সহ-সাধারণ সম্পাদক আব্দুল কাদের রুবেল, অর্থ সচিব সাফিউন হাসিব, সদস্য ওমর ফারুক, রাসেল ও প্রমুখ।

 

 

উক্ত অনুষ্ঠানে শওকত হোসেন পিপিএম বলেন সমাজে ভালো কাজ করতে গেলে সমালোচনা থাকবে সবসময় সমালোচনা গুলোকে  পিছনে রেখে স্বচ্ছতার সহিত আমাদেরকে সুবিধা বঞ্চিত মানুষের জন্য কাজ করে যেতে হবে। 

 

তিনি আর ও বলেন ৫০০ টাকা দান করার চেয়ে ৫০০ টাকা রোজগার করা ব্যবস্থা করে দিয়াই  ভালো।

 

 

 

বিজ্ঞাপন

বিজ্ঞাপন