রবিবার; ১৬ জুন, ২০২৪ খ্রি. Dashboard

বিজ্ঞাপন

বিজ্ঞাপন দিন
সর্বশেষ :
হু হু করে বাড়ছে তিস্তার পানি, নদীপাড়ে আতঙ্ক কুড়িগ্রামের উলিপুরে নিরাপত্তা নিশ্চিতে ৩২টি সিসি ক্যামেরা বসালো পুলিশ ঈদুল আজহাকে সামনে রেখে কুড়িগ্রামে ব্যস্ত সময় পার করছেন কামারেরা কুড়িগ্রামে বিভিন্ন পশুর হাটে জেলা পুলিশের নিরাপত্তা জোরদার কুড়িগ্রামের চর রাজিবপুরে সরকারি বিতরণকৃত চাল জব্দ
16 December

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

চমেক হাসপাতালের নতুন পরিচালক সীতাকুণ্ডের সন্তান ব্রিগেডিয়ার জেনারেল মোহাম্মদ তসলিম উদ্দিন

প্রকাশিত: রবিবার; ৫ মে, ২০২৪ খ্রি. - ০৪:৩৩ পি.এম. | দেখেছেন: ৯২ জন।

চমেক হাসপাতালের নতুন পরিচালক সীতাকুণ্ডের সন্তান ব্রিগেডিয়ার জেনারেল মোহাম্মদ তসলিম উদ্দিন

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

 

সীতাকুণ্ড (চট্টগ্রাম) প্রতিনিধিঃ

 

চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের নতুন পরিচালক হিসেবে যোগদান করছেন সীতাকুণ্ডের সন্তান ব্রিগেডিয়ার জেনারেল মোহাম্মদ তসলিম উদ্দীন।

 

চট্টগ্রাম মেডিকেল কলেজ ও হাসপাতালের নতুন পরিচালক হিসেবে নিয়োগ পাওয়ার আগে ব্রিগেডিয়ার জেনারেল মোহাম্মদ তসলিম উদ্দীন বাংলাদেশ সেনা বাহিনীর গুরুত্বপূর্ণ পদে দায়িত্ব পালন করেছেন। তিনি ৬ মে সোমবার চমেক হাসপাতালে যোগদান করবেন।

 

তাঁর বাড়ী সীতাকুণ্ড পৌরসভার ৮নং ওয়ার্ড ইদিলপুর। তিনি ব্যক্তিগত ভাবে একজন সৎ সেনা কর্মকর্তা হিসেবে ব্যাপক প্রশংসা অর্জন করেছেন,সকল শ্রেণীর রোগীরা যাহাতে হয়রানী মুক্ত ভাবে চিকিৎসা পায় তিনি আন্তরিক ভাবে কাজ করে যাবেন বলে চট্টগ্রাম বাসী আশাবাদী।

 

ইতিমধ্যে র‌্যাব, দুদক ব্যাটক অভিযানে অনেক দূর্নীতি, ঔষধ চোর, দালাল, প্রতারক,আটক করে বেশ সুনাম অর্জন করেছেন,আর তিনি যোগদানের পর এসব অপকর্ম বন্ধ করতে কাজ করে যাবেন বলে আশাবাদী এবং তিনি অবশ্যই পারবেন। সীতাকুণ্ড বাসীর পক্ষ থেকে আপনাকে অভিনন্দন ও শুভ কামনা রইলো।

 

 

বিজ্ঞাপন

বিজ্ঞাপন