রবিবার; ১৬ জুন, ২০২৪ খ্রি. Dashboard

বিজ্ঞাপন

বিজ্ঞাপন দিন
সর্বশেষ :
হু হু করে বাড়ছে তিস্তার পানি, নদীপাড়ে আতঙ্ক কুড়িগ্রামের উলিপুরে নিরাপত্তা নিশ্চিতে ৩২টি সিসি ক্যামেরা বসালো পুলিশ ঈদুল আজহাকে সামনে রেখে কুড়িগ্রামে ব্যস্ত সময় পার করছেন কামারেরা কুড়িগ্রামে বিভিন্ন পশুর হাটে জেলা পুলিশের নিরাপত্তা জোরদার কুড়িগ্রামের চর রাজিবপুরে সরকারি বিতরণকৃত চাল জব্দ
16 December

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

দু’হাত নেই পা দিয়ে লিখে জিপিএ-৫ পেলেন সীতাকুণ্ডের রাব্বি

প্রকাশিত: সোমবার; ১৩ মে, ২০২৪ খ্রি. - ১১:৫৯ এ.এম. | দেখেছেন: ৫৩ জন।

দু’হাত নেই পা দিয়ে লিখে জিপিএ-৫ পেলেন সীতাকুণ্ডের রাব্বি

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

 

রাফি চৌধুরী, সীতাকুণ্ড :

 

 

 

চট্টগ্রামের সীতাকুণ্ড উপজেলার ভাটিয়ারী ইউনিয়নের পূর্ব হাসনাবাদ এলাকার বাসিন্দা বজলুর রহমানের ছেলে মো.রফিকুল ইসলাম রাব্বি পা দিয়ে লিখে এসএসসি পরীক্ষায় জিপিএ-৫ পেয়েছে।

 

সে স্বাভাবিকভাবে জন্মগ্রহণ করলেও ২০১৬ সালে স্কুল থেকে বাড়ি ফেরার পথে অভারব্রীজ দিয়ে রাস্তা পার হওয়ার সময় বিদ্যুৎস্পর্শে গুরুতর আহত হলে তার দুটি হাত কেটে ফেলা হয়। 

 

সেদিন মহাসড়কের উপর দেয়া ফুট ওভারব্রীজটি মেরামত কালে ওয়েল্ডিং করার সময় বিদ্যুতের তার লেগে তার ২ হাত ঝলছে যায়। ডাক্তার তার ২ হাতই কেটে ফেলে তাকে বাঁচিয়ে রাখে। কিন্তু সে দুহাত হারিয়েও পড়ালেখা ছেড়ে দেয়নি।

 

রাব্বি বলে, ‘আমি যে শারীরিক প্রতিবন্ধী সেটা কখনো আমি চিন্তা করিনি। আমার মনোবল সব সময় শক্ত ছিল। যার কারণে মানুষের দোয়া ও ভালোবাসায় আমি ভালো রেজাল্ট করেছি। ভবিষ্যতে শিক্ষাজীবন শেষ করে শিক্ষক হওয়ার স্বপ্ন রাব্বির।

 

 

 

বিজ্ঞাপন

বিজ্ঞাপন