রবিবার; ১৬ জুন, ২০২৪ খ্রি. Dashboard

বিজ্ঞাপন

বিজ্ঞাপন দিন
সর্বশেষ :
হু হু করে বাড়ছে তিস্তার পানি, নদীপাড়ে আতঙ্ক কুড়িগ্রামের উলিপুরে নিরাপত্তা নিশ্চিতে ৩২টি সিসি ক্যামেরা বসালো পুলিশ ঈদুল আজহাকে সামনে রেখে কুড়িগ্রামে ব্যস্ত সময় পার করছেন কামারেরা কুড়িগ্রামে বিভিন্ন পশুর হাটে জেলা পুলিশের নিরাপত্তা জোরদার কুড়িগ্রামের চর রাজিবপুরে সরকারি বিতরণকৃত চাল জব্দ
16 December

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

সীতাকুণ্ডে সামাজিক মহসিন ফাতেমা সিদ্দিকী যুব কল্যাণ ফাউন্ডেশনের উদ্যোগ স্পোকেন ইংলিশ কোর্সের প্রাথমিক আলোচনা

প্রকাশিত: বৃহস্পতিবার; ২ মে, ২০২৪ খ্রি. - ১০:৩৪ পি.এম. | দেখেছেন: ৩৪ জন।

সীতাকুণ্ডে সামাজিক মহসিন ফাতেমা সিদ্দিকী যুব কল্যাণ ফাউন্ডেশনের উদ্যোগ স্পোকেন ইংলিশ কোর্সের প্রাথমিক আলোচনা

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

 

রাফি চৌধুরী,

সীতাকুণ্ড প্রতিনিধিঃ

 

 

সীতাকুণ্ডে উপজেলা অডিটোরিয়ামে ২ মে (বৃহস্পতিবার) সকাল ১১টায় মহসিন ফাতেমা সিদ্দিকী যুব কল্যাণ ফাউন্ডেশন(MFJF) এর স্পোকেন ইংলিশ কোর্স নিয়ে প্রাথমিক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

 

মাধ্যমিক শিক্ষা অফিসারের দিক নির্দেশনা মূলক আলোচনার মাধ্যমে সূচনা হয় উক্ত অনুষ্ঠানের। সীতাকুণ্ড উপজেলার প্রাথমিক ও মাধ্যমিক বিদ্যালয়ের ছাত্র-ছাত্রীদের মাঝে ইংরেজি চর্চা বৃদ্ধির জন্য ইওএনও মহোদয়ের প্রস্তাবে মহসিন ফাতেমা সিদ্দিকী যুব কল্যাণ ফাউন্ডেশনের এই উদ্যোগ। ইংরেজিতে কথা বলায় শিক্ষার্থীদের দক্ষ করতেই এই উদ্যোগ নেয় এমএফজেএফ। ইংরেজি আন্তর্জাতিক ভাষা। বর্তমান বিশ্ব এগিয়ে যেতে চাইলে অন্যান্য ভাষার পাশাপাশি ইংরেজি জানা অত্যন্ত গুরুত্বপূর্ণ।

 

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সীতাকুণ্ড উপজেলার প্রায় ১২০জন শিক্ষক শিক্ষিকা। অনুষ্ঠানে প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী পরিচালক কে. এম. রফিকুল ইসলাম। এছাড়াও উপস্থিত ছিলেন উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার এস. মোস্তফা আলম সরকার এবং এবং মহসিন ফাতেমা সিদ্দিকী যুব কল্যাণ ফাউন্ডেশনের সভাপতি কাউছার আহমেদ সরোয়ারী।

 

উক্ত আলোচনা সভায় আরও উপস্থিত ছিলেন সীতাকুণ্ডের বিভিন্ন প্রাথমিক ও মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক, ইংরেজি ও আইসিটির শিক্ষকগণ।

 

 

 

বিজ্ঞাপন

বিজ্ঞাপন