রবিবার; ১৬ জুন, ২০২৪ খ্রি. Dashboard

বিজ্ঞাপন

বিজ্ঞাপন দিন
সর্বশেষ :
হু হু করে বাড়ছে তিস্তার পানি, নদীপাড়ে আতঙ্ক কুড়িগ্রামের উলিপুরে নিরাপত্তা নিশ্চিতে ৩২টি সিসি ক্যামেরা বসালো পুলিশ ঈদুল আজহাকে সামনে রেখে কুড়িগ্রামে ব্যস্ত সময় পার করছেন কামারেরা কুড়িগ্রামে বিভিন্ন পশুর হাটে জেলা পুলিশের নিরাপত্তা জোরদার কুড়িগ্রামের চর রাজিবপুরে সরকারি বিতরণকৃত চাল জব্দ
16 December

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

কুড়িগ্রামে জেলা পুলিশ ও জেলা ম্যাজিস্ট্রেট প্রীতি ক্রিকেট ম্যাচ

প্রকাশিত: শনিবার; ১১ মে, ২০২৪ খ্রি. - ০২:১৯ পি.এম. | দেখেছেন: ৯৮ জন।

কুড়িগ্রামে জেলা পুলিশ ও জেলা ম্যাজিস্ট্রেট প্রীতি ক্রিকেট ম্যাচ

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

 

আনোয়ার সাঈদ তিতু,

কুড়িগ্রাম প্রতিনিধি:

 

 

 

কুড়িগ্রামে শুক্রবার (১০ মে) বিকেলে অনুষ্ঠিত হয়েছে মনোমুগ্ধকর পুলিশ ম্যাজিস্ট্রেসি প্রীতি ক্রিকেট ম্যাচ। টান টান উত্তেজনা, পুলিশ ও জুডিসিয়ারীর দর্শকদের মুহুর্মুহু করতালীর মধ্যে প্রীতির এই ম্যাচ সকলের হৃদয় কাড়ে।

 

জুডিসিয়াল ম্যাজিস্ট্রেসির পক্ষে বিজ্ঞ চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মো: আলমগীর কবির শিপনের নেতৃত্বে এই খেলায় অংশ নেন জনাব আরকিউএম জুলকার নাইন, বিচারক (যুগ্ম জেলা ও দায়রা জজ), ল্যান্ড সার্ভে ট্রাইব্যুনাল; মো: মাইনুল ইসলাম, সিনিয়র সহকারী জজ; লিটন চন্দ্র রায়, সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট; মো: হাবিবুর রহমান লাইজু মিয়া, জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট; মো: আমিনুল ইসলাম বুলবুল; সহকারী জজ; মো: রাশেদুল ইসলাম, ভারপ্রাপ্ত প্রশাসনিক কর্মকর্তা, সিজেএম কোর্ট; সৌমিত্র কুমার দীপ, প্রসেস সার্ভার; মো: আরিফুল ইসলাম; ফরাস; মো: দেওয়ান নাজমুল, প্রসেস সার্ভার ও প্রবীর কুমার, তুলনা সহকারী প্রমুখ।

 

কুড়িগ্রাম জেলা পুলিশের পক্ষে অতিরিক্ত পুলিশ সুপার (পুলিশ সুপার পদে পদোন্নতিপ্রাপ্ত) মো: রুহুল আমীনের সাথে খেলায় অংশ নেন অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস্) মোঃ সাজ্জাদ হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) এ কে এম ওহিদুন্নবী, সহকারী পুলিশ সুপার (ভূরুঙ্গামারী সার্কেল) মোঃ মোর্শেদুল হাসান পিপিএম, টিআই (এডমিন) বানিউল আনাম, অফিসার ইনচার্জ (উলিপুর থানা) মোঃ গোলাম মুর্তজা, পুলিশ পরিদর্শক (তদন্ত- সদর থানা) মোঃ সিফাতুল মাজহার, এসআই মো: রোকনুজ্জামান, নায়েক মো: মেহেদী হাসান, কনস্টেবল মো: আসাদুজ্জামান ও কনস্টেবল মো: জিল্লুর রহমান প্রমুখ।

 

খেলায় আম্প্যায়ারিং করেন জেলা ক্রীড়া সংস্থার আম্প্যায়ার তন্ময় ও জনাব রাজা মিয়া। স্কোরবোর্ডে দায়িত্ব পালন করেন জেলা ক্রীড়া সংস্থার সদস্য রাজু। পাশাপাশি খেলার ধারা বিবরণীতে উপস্থিত ছিলেন সিনিয়র সহকারী জজ মোঃ ইসমাইল হোসাইন ও এসআই নিরস্ত্র মোঃ আবু ঈসা।

 

খেলার শুরুতেই কুড়িগ্রামের পুলিশ সুপার আল আসাদ মো: মাহফুজুল ইসলাম, পিপিএম বিজ্ঞ চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মহোদয়সহ বিজ্ঞ ম্যাজিস্ট্রেট ও বিজ্ঞ জজ মহোদয়দের অভিবাদন, ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান। ছোট ছোট শিশুরা পুলিশ ও জুডিসিয়ারীর খেলোয়ারদের মাঠে নিয়ে যান। সেখানে সকল খেলোয়ারদের ফুলেল শুভেচ্ছা জানান পুলিশ সদস্য কনস্টেবল মোছা: সামছিয়া স্বর্ণা ও কনস্টেবল মোছা: আলেমা আক্তার।

 

মনোমুগ্ধকর ও হাড্ডাহাড্ডি লড়াইয়ের এই প্রীতি ম্যাচে বিজয় ছিনিয়ে নেন বিজ্ঞ জুডিসিয়ারী হতে অংশগ্রহণকারী খেলোয়াড়বৃন্দ।

জুডিসিয়ারীর পক্ষে খেলায় অংশগ্রহনকারী খেলেয়ারদের শুভেচ্ছা মেডেল পরিয়ে দেন পুলিশ সুপার আল আসাদ মো: মাহফুজুল ইসলাম, পিপিএম।

 

অন্যদিকে, জেলা পুলিশের পক্ষে অংশগ্রহণকারী খেলেয়ারদের শুভেচ্ছা মেডেল পরিয়ে দেন বিজ্ঞ চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট জনাব আলমগীর কবির শিপন।

 

পুলিশ ও জুডিসিয়ারীর উভয়পক্ষ এই প্রীতি ম্যাচ অত্যন্ত আনন্দচিত্তে উপভোগ করেন এবং ওয়ার্ক-লাইফ ব্যালেন্সের জন্য আবারও এরকম খেলা ও প্রীতিম্যাচের আশাবাদ ব্যক্ত করেন।

 

 

বিজ্ঞাপন

বিজ্ঞাপন