রবিবার; ১৬ জুন, ২০২৪ খ্রি. Dashboard

বিজ্ঞাপন

বিজ্ঞাপন দিন
সর্বশেষ :
হু হু করে বাড়ছে তিস্তার পানি, নদীপাড়ে আতঙ্ক কুড়িগ্রামের উলিপুরে নিরাপত্তা নিশ্চিতে ৩২টি সিসি ক্যামেরা বসালো পুলিশ ঈদুল আজহাকে সামনে রেখে কুড়িগ্রামে ব্যস্ত সময় পার করছেন কামারেরা কুড়িগ্রামে বিভিন্ন পশুর হাটে জেলা পুলিশের নিরাপত্তা জোরদার কুড়িগ্রামের চর রাজিবপুরে সরকারি বিতরণকৃত চাল জব্দ
16 December

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

বাংলাদেশের বিশ্বকাপ দল ঘোষণা আগামীকাল

প্রকাশিত: সোমবার; ১৩ মে, ২০২৪ খ্রি. - ১০:৩৪ পি.এম. | দেখেছেন: ৫৬ জন।

বাংলাদেশের বিশ্বকাপ দল ঘোষণা আগামীকাল

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

স্পোর্টস ডেস্ক:

 

বিশ্বকাপের বাকি আর মাত্র ১৯ দিন। অংশগ্রহণকারী বেশিরভাগ দেশ নিজেদের বিশ্বকাপ স্কোয়াড জানালেও এখনও নিশ্চুপ বাংলাদেশ। জিম্বাবুয়ে সিরিজ শেষ হওয়ার পর থেকেই বিশ্বকাপের দল ঘোষণার অপেক্ষায় সবাই। জানা গিয়েছিল, আজই হতে পারে স্কোয়াড ঘোষণা। কিন্তু সেটা আর হচ্ছে না।

 

আগামীকাল মঙ্গলবার (১৪ মে) ঘোষণা করা হবে বাংলাদেশের বিশ্বকাপ স্কোয়াড। খবরটি নিশ্চিত করেছেন বিসিবির নির্বাচক হান্নান সরকার। মুঠোফোনে এই নির্বাচক বলেছেন, ‘আজ আর দল ঘোষণা করা হচ্ছে না। আগামীকাল দুপুর ১২ টা থেকে সাড়ে ১২ টার মধ্যে ঘোষণা করা হবে।’ যদিও নির্বাচকরা প্রস্তুত ছিলেন। কিন্তু অপেক্ষা বাড়িয়েছে তাসকিনের চোট। মূলত আজ দুপুরের পর স্কোয়াড ঘোষণার কথা ছিল।

 

আজ সকালে এনটিভি অনলাইনকে মুঠোফোনে বিসিবির নির্বাচক আব্দুর রাজ্জাক বলেছিলেন, ‘দল ঘোষণার জন্য আমরা প্রস্তুত। বোর্ড থেকে গ্রিন সিগনাল আসলেই আমরা ঘোষণা করব। তবে, আজ দুপুরের পর দল ঘোষণার সম্ভাবনা আছে। আমরা বোর্ডের অপেক্ষায় আছি। তারা সিদ্ধান্ত দিলে ঘোষণা করতে পারব।’ মূলত ডানহাতি পেসার তাসকিন আহমেদের চোটের কারণেই দ্বিধায় বাংলাদেশ ক্রিকেট বোর্ড।

 

পাঁজরের চোট পেয়ে তাসকিনের বিশ্বকাপের সম্ভাবনায় উঁকি দিয়েছে কালো মেঘ। গতকাল রোববার তার স্ক্যান করানো হয়েছে। সেই রিপোর্টটা পাবার কথা আজ সকালে।

 

জানা গেছে, এরইমধ্যে তার রিপোর্টের কপি পাঠানো হয়েছে যুক্তরাষ্ট্রে। পরবর্তীতে সেখানকার চিকিৎসকদের মতামতের ভিত্তিতে নেওয়া হবে চূড়ান্ত সিদ্ধান্ত। যদি তাসকিনের স্ক্যান রিপোর্টের খবর নেতিবাচক আসে তাহলে ভাবতে হবে অন্য কাউকে নিয়েও। সব মিলিয়ে শেষ মুহূর্তে এসে কিছুটা বিপাকে ক্রিকেট বোর্ড।

 

এদিকে ১৫ দিকে রাতে বিশ্বকাপের জন্য দেশ ছাড়বে বাংলাদেশ দল। এর মধ্যে সময় আছে মাত্র একদিন। এখনও দলীয় ফটোশুট সহ সবই বাকি। তাই আজ দুপুরের পর যে কোনো সময় ঘোষণা হতে পারে বিশ্বকাপের স্কোয়াড।

 

আগামী ২ জুন থেকে শুরু টি–টোয়েন্টি বিশ্বকাপ। যুক্তরাষ্ট্রের ডালাস ও নিউইয়র্কে গ্রুপ পর্বের প্রথম দুটি ম্যাচ খেলবে বাংলাদেশ। ডালাসে শ্রীলঙ্কার বিপক্ষে প্রথম ম্যাচ আগামী ৮ জুন, খেলা শুরু বাংলাদেশ সময় সকাল সাড়ে ৬টায়। ১০ জুন দক্ষিণ আফ্রিকার বিপক্ষে দ্বিতীয় ম্যাচ শুরু রাত সাড়ে ৮টায়। এরপর বাকি দুই ম্যাচ খেলবে ওয়েস্ট ইন্ডিজের মাটিতে। সেই ম্যাচ দুটি হবে নেপাল ও নেদারল্যান্ডসের বিপক্ষে।

 

 

 

বিজ্ঞাপন

বিজ্ঞাপন