রবিবার; ১৬ জুন, ২০২৪ খ্রি. Dashboard

বিজ্ঞাপন

বিজ্ঞাপন দিন
সর্বশেষ :
হু হু করে বাড়ছে তিস্তার পানি, নদীপাড়ে আতঙ্ক কুড়িগ্রামের উলিপুরে নিরাপত্তা নিশ্চিতে ৩২টি সিসি ক্যামেরা বসালো পুলিশ ঈদুল আজহাকে সামনে রেখে কুড়িগ্রামে ব্যস্ত সময় পার করছেন কামারেরা কুড়িগ্রামে বিভিন্ন পশুর হাটে জেলা পুলিশের নিরাপত্তা জোরদার কুড়িগ্রামের চর রাজিবপুরে সরকারি বিতরণকৃত চাল জব্দ
16 December

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

ভারতের কাছে বাংলাদেশের মেয়েদের টানা চতুর্থ হার

প্রকাশিত: সোমবার; ৬ মে, ২০২৪ খ্রি. - ১০:৩৭ পি.এম. | দেখেছেন: ৫৬ জন।

ভারতের কাছে বাংলাদেশের মেয়েদের টানা চতুর্থ হার

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

 

 

চলতি টি-টোয়েন্টি সিরিজে ভারতের কাছে টানা চার ম্যাচে হারল বাংলাদেশের মেয়েরা। আজ সোমবার সিলেট ইন্টারন্যাশনাল স্টেডিয়ামে বৃষ্টিকে খর্ব হয়ে আসা ১৪ ওভারের ম্যাচে বাংলাদেশকে ডিএলএস মেথডে ৫৬ রানে হারিয়েছে ভারত।

 

 

আগে ব্যাট করতে নেমে বৃষ্টি বাধায় পড়ে ভারত। অতিথিরা ৫.৫ ওভারে ২ উইকেটে ৪৮ রান তোলার পর বৃষ্টিতে খেলা বন্ধ হয়ে যায়। পরে খেলা শুরু হলে ম্যাচ ১৪ ওভারে নামিয়ে আনা হয়, যাত ভারতীয়রা ৬ উইকেটে ১২২ রানের সৌধ গড়ে। অধিনায়ক হারমানপ্রিত কাউর ২৬ বলে সর্বোচ্চ ৩৯ রান করেন। এছাড়া রিচা ঘোষ ১৫ বলে ২৪ এবং স্মৃতি মান্ধানা ও দয়ালান হেমলতা প্রত্যেকেই ২২ রান করেন। স্বাগতিক দলের মারুফা আক্তার ও রাবেয়া খান উভয়ই নেন দুটি করে উইকেট।

 

সংশোধিত টার্গেটে ৮৪ বলে ১২৫ রান (ওভরাপ্রতি ৮.৯২ রান) তোলার চ্যালেঞ্জের মুখে বাংলাদেশ শোচনীয়ভাবে ব্যর্থ হয়। দলটি ১৪ ওভার ব্যাট করে ৭ উইকেটে মাত্র ৬৭ রান তুলতে সমর্থ হয়। দিলারা আক্তার সর্বোচ্চ ২৫ রান করেন। দীপ্তি শর্মা ও আশা সোভানা দুটি করে উইকেট নেন। ম্যাচসেরা হয়েছেন হারমানপ্রিত কাউর।

 

বৃহস্পতিবার একই মাঠে সিরিজের পঞ্চম ও শেষ ম্যাচ অনুষ্ঠিত হবে। 

 

 

বিজ্ঞাপন

বিজ্ঞাপন