রবিবার; ১৬ জুন, ২০২৪ খ্রি. Dashboard

বিজ্ঞাপন

বিজ্ঞাপন দিন
সর্বশেষ :
হু হু করে বাড়ছে তিস্তার পানি, নদীপাড়ে আতঙ্ক কুড়িগ্রামের উলিপুরে নিরাপত্তা নিশ্চিতে ৩২টি সিসি ক্যামেরা বসালো পুলিশ ঈদুল আজহাকে সামনে রেখে কুড়িগ্রামে ব্যস্ত সময় পার করছেন কামারেরা কুড়িগ্রামে বিভিন্ন পশুর হাটে জেলা পুলিশের নিরাপত্তা জোরদার কুড়িগ্রামের চর রাজিবপুরে সরকারি বিতরণকৃত চাল জব্দ
16 December

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

কুড়িগ্রামে ১৬৫ পিস ইয়াবাসহ মাদক কারবারি গ্রেফতার-১

প্রকাশিত: বুধবার; ৫ জুন, ২০২৪ খ্রি. - ০৫:১৭ পি.এম. | দেখেছেন: ২৯ জন।

কুড়িগ্রামে ১৬৫ পিস ইয়াবাসহ মাদক কারবারি গ্রেফতার-১

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

 

আনোয়ার সাঈদ তিতু,

কুড়িগ্রাম জেলা প্রতিনিধি:

 

 

কুড়িগ্রাম জেলার রৌমারী থানা পুলিশের একটি চৌকস টিম গত ০৪ জুন ২০২৪ রাত আনুমানিক ০৮:২০ ঘটিকায় রৌমারী থানাধীন শৌলমারী ইউনিয়নের চেংটাপাড়া এলাকা থেকে একই গ্রামের মাদক কারবারি মোঃ রাজু আহমেদ (৩৬) কে ১৬৫ পিস ইয়াবা সহ হাতেনাতে গ্রেফতার করে। উক্ত মাদক কারবারির বিরুদ্ধে পূর্বের জামালপুর জেলার দেওয়ানগঞ্জ থানায় ১ টি মাদক মামলা রয়েছে। 

 

কুড়িগ্রাম জেলা পুলিশের মিডিয়া মুখপাত্র অতিরিক্ত পুলিশ সুপার (পুলিশ সুপার পদে পদোন্নতিপ্রাপ্ত) জনাব মোঃ রুহুল আমীন বলেন, গ্রেফতারকৃত মাদক কারবারির বিরুদ্ধে রৌমারী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয়েছে। কুড়িগ্রাম জেলায় মাদক নির্মূলে আমাদের এই অভিযান নিয়মিতভাবে অব্যাহত থাকবে, আমরা সকলের সম্মিলিত সহযোগিতা প্রত্যাশা করি। 

 

কুড়িগ্রাম জেলায় সুস্থ ও সুন্দর ভবিষ্যৎ গঠনের লক্ষ্যে মাদক নির্মূলে ও সম্মানিত নাগরিকদের টেকসই নিরাপত্তার নিমিত্তে সদা জাগ্রত কুড়িগ্রাম জেলা পুলিশ।

 

 

বিজ্ঞাপন

বিজ্ঞাপন