রবিবার; ১৬ জুন, ২০২৪ খ্রি. Dashboard

বিজ্ঞাপন

বিজ্ঞাপন দিন
সর্বশেষ :
হু হু করে বাড়ছে তিস্তার পানি, নদীপাড়ে আতঙ্ক কুড়িগ্রামের উলিপুরে নিরাপত্তা নিশ্চিতে ৩২টি সিসি ক্যামেরা বসালো পুলিশ ঈদুল আজহাকে সামনে রেখে কুড়িগ্রামে ব্যস্ত সময় পার করছেন কামারেরা কুড়িগ্রামে বিভিন্ন পশুর হাটে জেলা পুলিশের নিরাপত্তা জোরদার কুড়িগ্রামের চর রাজিবপুরে সরকারি বিতরণকৃত চাল জব্দ
16 December

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

অসহনীয় লোডশেডিং এ অতিষ্ঠ জনজীবন

প্রকাশিত: শনিবার; ১ জুন, ২০২৪ খ্রি. - ০২:৪৪ পি.এম. | দেখেছেন: ১০৯ জন।

অসহনীয় লোডশেডিং এ অতিষ্ঠ জনজীবন

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

মোঃ আল-আমিন হোসেন 

নরসিংদী জেলা প্রতিনিধি:

 

 

মনোহরদী জোনাল অফিস নরসিংদী পল্লী বিদ্যুৎ সমিতি ২ এর আওতায় মনোহরদী উপজেলা বাসি, চরম লোডশেডিং এ অসহনীয় জনজীবন, মনোহরদীতে ১০ মিনিট বিদ্যুৎ থাকলে ঘন্টার পর ঘন্টা লোডশেডিং এ ভুগছে মনোহরদী উপজেলা বাসি, এতে করে জনসাধারণের মধ্যে চাঁপা উত্তেজনা বিরাজ করছে।

 

এই বিষয়ে মনোহরদী পল্লী বিদ্যুৎ অফিসের ডিজিএম এর সাথে কথা বলে জানা যায়, ঘোড়াশাল থেকে মনোহরদী পল্লী বিদ্যুৎ সমিতি ২ এর আওতায় যে ট্রান্সফর্মার থেকে মনোহরদীতে বিদ্যুৎ সরবরাহ হতো হঠাৎ করেই সেটা বিকল, হয়ে যায়, যার কারনে মনোহরদীতে ২২ মেগাওয়ার্ডের চাহিদার জায়গায় নরসিংদী থেকে ৫ থেকে ৬ মেগাওয়ার্ড বিদ্যুৎ সরবরাহ করছে।

 

যার কারনে লোডশেডিং এ ভুগছে মনোহরদী উপজেলা বাসি, ডিজিএম সাহেব বলেন, চট্টগ্রাম থেকে ট্রান্সফর্মার লোড করা হয়েছে, সেটা আসার পর ঘোড়াশাল এ বসানো পর্যন্ত ১০ থেকে ১২ দিন সময় লাগতে পারে, ১০ থেকে ১২ দিন এরকম লোডশেডিং এর মাধ্যমেই পার করতে হবে মনোহরদী উপজেলা বাসি কে, মনোহরদীবাসী লোডশেডিংয়ের ভোগান্তি থেকে মুক্তি পেতে চায়।

 

ডিজিএম সাহেবের বিরুদ্ধে অসংখ্য অনিয়মের অভিযোগ প্রতিনিয়ত আসছে আমাদের কাছে, উনি প্রায় শতকরা ৫% গ্রাহককেই ভুতুড়ে বিল দিয়ে, অতিরিক্ত অর্থ আদায় করছেন, দিন রাত্রির মধ্যে এক থেকে দুই ঘন্টা বিদ্যুৎ সরবরাহ করছেন, যা সম্পূর্ণ উনার স্বেচ্ছাচারিতা, ছাত্র-ছাত্রীদের পড়াশোনার ক্ষতি হচ্ছে, ব্যবসায়ীদের হাজার, হাজার, টাকার ক্ষতি হচ্ছে।

 

শিশু এবং বৃদ্ধরা অসুস্থ হয়ে পড়ছেন। হাসপাতালে রোগীদের সেবা প্রদান করা যাচ্ছে না। মনোহরদীর হাজার হাজার পল্লী বিদ্যুৎ গ্রাহক উনার মনোহরদী থেকে বদলির, মাধ্যমেে গ্রাহক ভোগান্তি থেকে মুক্তি পেতে চাইছে।

 

 

 

 

 

বিজ্ঞাপন

বিজ্ঞাপন