রবিবার; ১৬ জুন, ২০২৪ খ্রি. Dashboard

বিজ্ঞাপন

বিজ্ঞাপন দিন
সর্বশেষ :
হু হু করে বাড়ছে তিস্তার পানি, নদীপাড়ে আতঙ্ক কুড়িগ্রামের উলিপুরে নিরাপত্তা নিশ্চিতে ৩২টি সিসি ক্যামেরা বসালো পুলিশ ঈদুল আজহাকে সামনে রেখে কুড়িগ্রামে ব্যস্ত সময় পার করছেন কামারেরা কুড়িগ্রামে বিভিন্ন পশুর হাটে জেলা পুলিশের নিরাপত্তা জোরদার কুড়িগ্রামের চর রাজিবপুরে সরকারি বিতরণকৃত চাল জব্দ
16 December

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

নরসিংদীতে ইউনিয়ন চেয়ারম্যান মাহবুবুল হাসান সন্ত্রাসীদের গুলিতে নিহত

প্রকাশিত: শনিবার; ১ জুন, ২০২৪ খ্রি. - ০২:২০ পি.এম. | দেখেছেন: ৪৮ জন।

নরসিংদীতে ইউনিয়ন চেয়ারম্যান মাহবুবুল হাসান সন্ত্রাসীদের গুলিতে নিহত

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

মোঃ মোবারক হোসেন নাদিম

বিশেষ প্রতিনিধি:

 

 

 

২৯শে মে (বুধবার) নরসিংদীর সদর উপজেলা মেহেরপাড়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মাহাবুবুল হাসান সন্ত্রাসীদের গুলিতে নিহত।

তার নিজ বাড়ির সামনে তাকে সন্ত্রাসীরা এলোপাতাড়ি গুলি ও কুপিয়ে মৃত্যু নিশ্চিত করে তাকে ফেলে রেখে চলে গেছে সন্ত্রাসীরা। গুলিবিদ্ধ অবস্থায় দ্রুত নরসিংদীর সদর হাসপাতালে আনার পর কর্তবরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ ঘটনার পর রণক্ষেত্রে পরিণত হয়েছে মেহেরপাড়া এলাকায়।চেয়ারম্যানকে বাচাঁতে গিয়ে গুলিবিদ্ধ হয়ে আহত হয়েছে পাপ্পু। তার অবস্থাও আশংকাজনক। এসব ঘটনার নিন্দা জানানোর আর ভাষা খুঁজে পাচ্ছি না। দিনদুপুরে প্রকাশ্যে মানুষ খুন, গুম হচ্ছে প্রশাসন নীরব ভূমিকা পালন করছে। চলমান নির্বাচনীয় কোন্দলে প্রকাশ্যে রায়পরা উপজেলার ভাইস চেয়ারম্যান প্রার্থী সুমন মিয়াকে দিনদুপুরে প্রকাশ্যে প্রতিপক্ষে হাতে নিহত হয়েছে।

কোথায় প্রশাসন কি ভুমিকা নিয়েছে হত্যাকারী ও অপরাধীদের বিরুদ্ধে এরা প্রকাশে ঘুরে বেড়াছে বিভিন্ন এলাকায়। মাত্র আট দিন তিনটি গুন হয়েছে নরসিংদীতে। ভয় ও আতংকে মাঝে দিন কাটাচ্ছে নরসিংদী বাসী। নরসিংদী শহর অপরাধী ও সন্ত্রাসীদের স্বর্গ রাজ্যে পরিনত হয়েছে নরসিংদী জেলা।

নরসিংদী এখন অবৈধ অস্ত্রের ঝনঝনানিতে পরিনত হয়েছে। কখন কে বা কারা খুন গুম হচ্ছে কেউ বলতে পারবে না। ভয় আর আতংকে মাঝে নরসিংদী সাধারণ মানুষ। অবৈধ অস্ত্র যেন নরসিংদী বাসীর কাল হয়ে দাঁড়িয়েছে ।

এই অবৈধ অস্ত্র থেকে রেহাই পেতে চায় নরসিংদী বাসি। নরসিংদী আইন শৃঙ্খলা বাহিনী দৃষ্টি আকর্ষণ করছি আমরা জনসাধারণের নিরাপত্তা চাই দ্রুত সকল সন্ত্রাসী ও অপরাধীকে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করছি।

 

 

 

বিজ্ঞাপন

বিজ্ঞাপন