রবিবার; ১৬ জুন, ২০২৪ খ্রি. Dashboard

বিজ্ঞাপন

বিজ্ঞাপন দিন
সর্বশেষ :
হু হু করে বাড়ছে তিস্তার পানি, নদীপাড়ে আতঙ্ক কুড়িগ্রামের উলিপুরে নিরাপত্তা নিশ্চিতে ৩২টি সিসি ক্যামেরা বসালো পুলিশ ঈদুল আজহাকে সামনে রেখে কুড়িগ্রামে ব্যস্ত সময় পার করছেন কামারেরা কুড়িগ্রামে বিভিন্ন পশুর হাটে জেলা পুলিশের নিরাপত্তা জোরদার কুড়িগ্রামের চর রাজিবপুরে সরকারি বিতরণকৃত চাল জব্দ
16 December

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

নরসিংদীর মনোহরদীতে মুক্তিযোদ্ধা স্ত্রী উপর নির্যাতন ও প্রতারণা অভিযোগ

প্রকাশিত: শুক্রবার; ২৪ মে, ২০২৪ খ্রি. - ১০:৫০ পি.এম. | দেখেছেন: ৫৫ জন।

নরসিংদীর মনোহরদীতে মুক্তিযোদ্ধা স্ত্রী উপর নির্যাতন ও প্রতারণা অভিযোগ

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

মোঃ মোবারক হোসেন নাদিম

বিশেষ প্রতিনিধি:

 

 

২৪ মে (শুক্রবার) নরসিংদী জেলা মনোহরদী উপজেলা হররদিয়া গ্রামে মুক্তিযোদ্ধা স্ত্রী উপর নির্যাতন প্রতারণা ও জালিয়াতির অভিযোগ পাওয়া গেছে।

সরজমিনে গিয়ে জানা যায়, মনোহরদী উপজেলা সাং ৬৩ হররদিয়া মৃত জালাল উদ্দীন এর স্ত্রী মোসাঃ আকলিমা বেগমের উপরে সৎ দুই মেয়ে এক ছেলে মিলে বিভিন্ন ভয়ভীতি দেখিয়ে তার কাছে থেকে পেনসন ভাতা ও মুক্তিযোদ্ধা ভাতা টাকা পয়সা হাতিয়ে নেয়।

 

সৎ ছেলে মোঃ জুবায়ের হোসেন ও মোসাঃ জুলেখা বেগম এবং কানিজ ফাতেমা। সৎ ছেলে মোঃ জুবায়ের হোসেন মৃত মুক্তিযোদ্ধা জালাল উদ্দীন স্ত্রী মোসাঃ আকলিমা বেগমকে দিয়ে মৃত পিতার মুক্তিযোদ্ধা ভাতার উপর ৫ লক্ষ টাকা ঋন তুলেন।

 

এখন মায়ের ভাতা টাকা থেকে প্রতি মাসে ৭০০০ হাজার টাকা কেটে পরিশোধ করছেন সৎ ছেলে। মোসাঃ আকলিমা বেগমের দামী তাদের সকল চাহিদা পূরণের পর মৃত জালাল উদ্দীন স্ত্রী উনাকে ধারালো অস্ত্র ভয় দেখিয়ে মারধর করে বাড়ি থেকে বের করে দেয়। মোসাঃ আকলিমা বেগম দাবি আমি একজন মুক্তিযোদ্ধার স্ত্রী হয়ে সঠিক বিচার দাবি করছি সকলের প্রতি।

 

আরো বলেন, আমি খুব কষ্টে দিন কাটাচ্ছি। সকলের প্রতি আহবান কইলো আমার প্রাপ্য অধিকার ফিরিয়ে মুক্তিযোদ্ধা স্ত্রী সম্মান টুকু যেন পাই।

 

 

বিজ্ঞাপন

বিজ্ঞাপন