রবিবার; ১৬ জুন, ২০২৪ খ্রি. Dashboard

বিজ্ঞাপন

বিজ্ঞাপন দিন
সর্বশেষ :
হু হু করে বাড়ছে তিস্তার পানি, নদীপাড়ে আতঙ্ক কুড়িগ্রামের উলিপুরে নিরাপত্তা নিশ্চিতে ৩২টি সিসি ক্যামেরা বসালো পুলিশ ঈদুল আজহাকে সামনে রেখে কুড়িগ্রামে ব্যস্ত সময় পার করছেন কামারেরা কুড়িগ্রামে বিভিন্ন পশুর হাটে জেলা পুলিশের নিরাপত্তা জোরদার কুড়িগ্রামের চর রাজিবপুরে সরকারি বিতরণকৃত চাল জব্দ
16 December

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

ঝিনাইদহের মহেশপুরে সড়ক দুর্ঘটনায় নিহত-১

প্রকাশিত: সোমবার; ২৯ জানুয়ারী, ২০২৪ খ্রি. - ০৯:৩২ পি.এম. | দেখেছেন: ১০৯ জন।

ঝিনাইদহের মহেশপুরে সড়ক দুর্ঘটনায় নিহত-১

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

মোঃ অমিদ হাসান

ঝিনাইদহ প্রতিনিধি:

 

 

ঝিনাইদহের মহেশপুরে আলমসাধু ও পাওয়ার টিলারের মুখো মুখি সংঘর্ষে ঘটনা স্থলেই ইউনিলিভার কোম্পানীর এস আর পল্লাদ মালি (২৮) নামের এক ব্যাক্তি নিহত হয়েছে।

নিহত পল্লাদ মালি ঝিনাইদহের কালিগঞ্জ উপজেলার ধুদরাজপুর গ্রামের বাবু মালির ছেলে। এঘটনাটি ঘটেছে রোববার রাত ৮টার দিকে মহেশপুর উপজেলার মহেশপুর-যাদবপুর সড়কের গয়েশপুর নামক স্থানে। পুলিশ নিহত পল্লাদ মালির লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

থানা ও এলাকাবাসী সুত্রে জানাগেছে, রোববার রাত ৮টার দিকে যাদবপুর বাজারে ইউনিলিভার কোম্পানীর পন্য সাপ্লাই দিয়ে মহেশপুরে আসার পথে গয়েশপুর নামক স্থানে পৌছালে বিপরিদ দিক থেকে আসা পাওয়ার টিলারের সাথে মুখো মুখি সংঘর্ষের ঘটনা ঘটে।

যাদবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ডাঃ সালাউদ্দীন আহাম্মেদ জানান,গয়েশপুর মোড়ে আলমসাধু ও পাওয়ার টিলারের মুখো মুখি সংঘর্ষে পল্লাদ মালি নামের এক জন ঘটনা স্থলেই মারা গেছে।

মহেশপুর থানার সেকেন্ড অফিসার এস আই হাবিবুর রহমান ঘটনার সত্যতা স্বীকার করে জানান, নিহত পল্লাদের লাশ উদ্ধার করা হয়েছে। সোমবার ঝিনাইদহ মর্গে প্রেরণ করা হবে।

 

 

বিজ্ঞাপন

বিজ্ঞাপন