রবিবার; ১৬ জুন, ২০২৪ খ্রি. Dashboard

বিজ্ঞাপন

বিজ্ঞাপন দিন
সর্বশেষ :
হু হু করে বাড়ছে তিস্তার পানি, নদীপাড়ে আতঙ্ক কুড়িগ্রামের উলিপুরে নিরাপত্তা নিশ্চিতে ৩২টি সিসি ক্যামেরা বসালো পুলিশ ঈদুল আজহাকে সামনে রেখে কুড়িগ্রামে ব্যস্ত সময় পার করছেন কামারেরা কুড়িগ্রামে বিভিন্ন পশুর হাটে জেলা পুলিশের নিরাপত্তা জোরদার কুড়িগ্রামের চর রাজিবপুরে সরকারি বিতরণকৃত চাল জব্দ
16 December

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

মহেশপুরে ট্রাক ও সিএনজির মুখোমুখি সংঘর্ষে ২জন নিহত, আহত-৪

প্রকাশিত: মঙ্গলবার; ২৩ জানুয়ারী, ২০২৪ খ্রি. - ১০:৫৩ পি.এম. | দেখেছেন: ৯৭ জন।

মহেশপুরে ট্রাক ও সিএনজির মুখোমুখি সংঘর্ষে ২জন নিহত, আহত-৪

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

মোঃ অমিদ হাসান

ঝিনাইদহ প্রতিনিধি:

 

 

ঝিনাইদহের মহেশপুরে ট্রাক ও সিএনজি মুখোমুখি সংঘর্ষে ২ জন নিহত হয়েছে। আহত হয়েছে আরও ৪ জন। মঙ্গলবার সকালে মহেশপুর খালিশপুর সড়কের ভালাইপুর দরগা নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলো-উপজেলার পান্তাপাড়া গ্রামের মৃত গনি হাজির ছেলে কাশেম মিয়া (৬০) ও পান্তাপাড়া গ্রামের রিমা মালিতার ছেলে আলমগীর মালিতা (২৫)। 

স্থানীয় ও স্বজনরা জানান, সিএনজি যোগে কয়েকজন যাত্রী মহেশপুর থেকে ঝিনাইদহে কোটে যাচ্ছিলো। পথে মধ্যে মহেশপুর খালিশপুর সড়কের ভালাইপুর দরগা নামক স্থানে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি বালি বোঝায় ট্রাকের সাথে সিএনজির মুখোমুখি সংঘর্ষ হয়।

এতে ঘটনাস্থলেই কাশেম মিয়া ও আলমগীর হোসেন মারা যায়। আহত হয় আরও ৪জন। আহতরা হলেন একই গ্রামের চারু ব্যাপারীর ছেলে কালু ও কালাম,সেলিম ও ঘুগরী গ্রামের সোরাব আলীর স্ত্রী তাসলিমা খাতুন। আহতদের উদ্ধার করে মহেশপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গিলে ৩ জনকে যশোর সদর হাসপালে রেফার্ড করা হয়।

মহেশপু থানার ওসি মাহাব্বুর রহমান দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে বলেন, দুর্ঘটনায় আহতদের মহেশপুর হাসপাতালে ভর্তি করা হয়েছে। মরদেহ থানায় রাখা আছে।

মরদেহ ময়নাতদন্তের জন্য ঝিনাইদহ সদর হাসপাতালের মর্গে পাঠানো হবে।

 

 

বিজ্ঞাপন

বিজ্ঞাপন