রবিবার; ১৬ জুন, ২০২৪ খ্রি. Dashboard

বিজ্ঞাপন

বিজ্ঞাপন দিন
সর্বশেষ :
হু হু করে বাড়ছে তিস্তার পানি, নদীপাড়ে আতঙ্ক কুড়িগ্রামের উলিপুরে নিরাপত্তা নিশ্চিতে ৩২টি সিসি ক্যামেরা বসালো পুলিশ ঈদুল আজহাকে সামনে রেখে কুড়িগ্রামে ব্যস্ত সময় পার করছেন কামারেরা কুড়িগ্রামে বিভিন্ন পশুর হাটে জেলা পুলিশের নিরাপত্তা জোরদার কুড়িগ্রামের চর রাজিবপুরে সরকারি বিতরণকৃত চাল জব্দ
16 December

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

মহেশপুর উপজেলা ঘন কুয়াশায় ঢাকা প্রকৃতি

প্রকাশিত: শুক্রবার; ২ ফেব্রুয়ারী, ২০২৪ খ্রি. - ০২:২৯ পি.এম. | দেখেছেন: ১০৮ জন।

মহেশপুর উপজেলা ঘন কুয়াশায় ঢাকা প্রকৃতি

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

মোঃ অমিদ হাসান,

ঝিনাইদহ প্রতিনিধি:

 

 

ঝিনাইদহে মহেশপুর উপজেলা ভোর থেকেই ঘন কুয়াশায় ঢাকা পড়েছে প্রকৃতি। এতে দেখা যায় না অল্প দুরের দৃশ্য। সকাল থেকে কুয়াশার কারণে দেখা মেলেনি সুর্যের।

এতে দুর্ঘটনা এড়াতে সড়ক মহাসড়কে হেডলাইট জ্বালিয়ে চলছে যানবাহন। ঝিনাইদহে টানা কয়েকদিনের বৃষ্টি শেষে বেড়েছে কুয়াশা। ঘন কুয়াশায় দুর্ঘটনা এড়াতে মহাসড়কে দিনের বেলাতেই হেড লাইট জ্বালিয়ে চলছে যানবাহন।

এদিকে জীবিকার তাগিদে বাইরে বের হওয়া মানুষেরাও পড়েছেন বিপাকে।গতকাল বুধবার সকালে দেখা যায়, ঘন কুয়াশায় ছেয়ে গেছে চারপাশ। সড়কগুলোতে হেডলাইট জ্বালিয়ে চলছে যানবাহন। এসব যানবাহনের গতিবেগ ছিল খুবই কম। ভ্যান, রিকশা ও অটোরিকশার চালকরা ঘন কুয়াশায় জবুথবু হয়ে পড়েছেন।

আবার এ ঘন কুয়াশার মধ্যে অনেকেই রাস্তায় হাঁটতে বের হয়েছেন মানুষ। কুশায়ার কারণে স্বাভাবিকের চেয়ে কিছুটা কমেছে তাপমাত্রা। সড়ক মহাসড়কগুলোতে দুর্ঘটনা এড়াতে যানবাহনগুলো হেডলাইট জ্বালিয়ে চলাচল করতে দেখা গেছে।কুশায়ার সঙ্গে হিমেল বাতাসে শীতের তীব্রতা বেশি অনুভুত হচ্ছে।

শীত ও কুয়াশা উপেক্ষা করে কাজে ছুটছেন নিম্ন আয়ের মানুষগুলো। শীত থেকে বাঁচতে খড়কুটো জ্বালিয়ে শীত নিরাবরণের চেষ্টা করছে হতদরিদ্র মানুষেরা।

 

 

বিজ্ঞাপন

বিজ্ঞাপন