রবিবার; ১৬ জুন, ২০২৪ খ্রি. Dashboard

বিজ্ঞাপন

বিজ্ঞাপন দিন
সর্বশেষ :
হু হু করে বাড়ছে তিস্তার পানি, নদীপাড়ে আতঙ্ক কুড়িগ্রামের উলিপুরে নিরাপত্তা নিশ্চিতে ৩২টি সিসি ক্যামেরা বসালো পুলিশ ঈদুল আজহাকে সামনে রেখে কুড়িগ্রামে ব্যস্ত সময় পার করছেন কামারেরা কুড়িগ্রামে বিভিন্ন পশুর হাটে জেলা পুলিশের নিরাপত্তা জোরদার কুড়িগ্রামের চর রাজিবপুরে সরকারি বিতরণকৃত চাল জব্দ
16 December

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

লালমনিরহাটের কালীগঞ্জে আগুনে পুড়ে ছাই হলো ২৫ দোকান

প্রকাশিত: বৃহস্পতিবার; ১৬ মে, ২০২৪ খ্রি. - ০৫:৪৬ পি.এম. | দেখেছেন: ১৩২ জন।

লালমনিরহাটের কালীগঞ্জে আগুনে পুড়ে ছাই হলো ২৫ দোকান

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

 

ওসমান গনি,

নিজস্ব প্রতিনিধিঃ

 

 


লালমনিরহাটের কালীগঞ্জের তুষভান্ডার বাজারে ভয়াবহ অগ্নিকাণ্ডে অন্তত ২৫টি দোকান পুড়ে ছাই হয়ে গেছে। বৃহস্পতিবার (১৬ মে) দুপুরে অগ্নিকাণ্ডের এ ঘটনা ঘটে।

 

স্থানীয়রা জানান, তুষভান্ডারে পল্লী চিকিৎসক সবুজের বন্ধ চেম্বার থেকে আগুনের সূত্রপাত হয়ে মুহূর্তেই পুরো বাজারে ছড়িয়ে পড়ে। সেই আগুনে পুড়ে যায় অন্তত ২৫টি দোকান।

 

খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা তাৎক্ষণিক ছুটে আসে এবং তাদের চারটি ইউনিট প্রায় দেড় ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে। ধারণা করা হচ্ছে  দোকানে বৈদ্যতিক  শর্টসার্কিট থেকে এ আগুনের সূত্রপাত হয়।মোট ক্ষয়ক্ষতির পরিমাণ এখনো জানা যায়নি, তবে ধারণা করা হচ্ছে কয়েক কোটি টাকার ক্ষতি হয়েছে।

 

মার্কেটটির মালীক সাবেক সংসদ সদস্য ও বিএনপি নেতা সালেহ উদ্দিন আহমেদ হেলাল এবং তার পরিবারের লোকজন। অগ্নিকান্ডের খবর পেয়ে লালমনিরহাট-২ আসনের সংসদ সদস্য নুরুজ্জামান আহমেদ ঘটনাস্থলে ছুটে এসে তিনি সব দেখেন এবং ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীদের সহায়তার আশ্বাস দেন।

 

কালীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার জহির ইমাম বলেন, স্থানীয় লোকজন ও ফায়ার সার্ভিসের সহযোগীতায় চারটি ইউনিট প্রায় দেড় ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। ধারণা করা হচ্ছে বিদ্যুতের শর্টসার্কিট থেকে এ আগুনের সূত্রপাত। তবে ক্ষয়ক্ষতির পরিমান এখনো জানা যায়নি।

 

 

 

বিজ্ঞাপন

বিজ্ঞাপন