রবিবার; ১৬ জুন, ২০২৪ খ্রি. Dashboard

বিজ্ঞাপন

বিজ্ঞাপন দিন
সর্বশেষ :
হু হু করে বাড়ছে তিস্তার পানি, নদীপাড়ে আতঙ্ক কুড়িগ্রামের উলিপুরে নিরাপত্তা নিশ্চিতে ৩২টি সিসি ক্যামেরা বসালো পুলিশ ঈদুল আজহাকে সামনে রেখে কুড়িগ্রামে ব্যস্ত সময় পার করছেন কামারেরা কুড়িগ্রামে বিভিন্ন পশুর হাটে জেলা পুলিশের নিরাপত্তা জোরদার কুড়িগ্রামের চর রাজিবপুরে সরকারি বিতরণকৃত চাল জব্দ
16 December

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

হাতীবান্ধায় ভাতিজির বিয়ে নিয়ে সংঘর্ষে আহত-৬

প্রকাশিত: শনিবার; ২৫ মে, ২০২৪ খ্রি. - ০৪:৩৫ পি.এম. | দেখেছেন: ৫১ জন।

হাতীবান্ধায় ভাতিজির বিয়ে নিয়ে সংঘর্ষে আহত-৬

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

স্টাফ রিপোর্টার:

 

 

লালমনিরহাটের হাতীবান্ধায় মেয়ের বিয়ে সংক্রান্ত বিরোধের জের ধরে দুই পরিবারের মধ্যে সংঘর্ষ হয়।

এতে প্রতিপক্ষের ছোড়ার আঘাতে ছয়জন গুরুতর আহত হন। এ ঘটনায় ওই মেয়ের চাচী রেজিনা বেগম বাদী হয়ে হাতীবান্ধা থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

গতকাল শুক্রবার রাতে ওই উপজেলার সানিয়াজান ইউনিয়নের নিজ শেখ সুন্দর গ্রামের ৪ নং ওয়ার্ডে এ ঘটনাটি ঘটে। অভিযোগ সুত্রে জানা যায় ওই উপজেলার সানিয়াজান ইউনিয়নের নিজ শেখ সুন্দর গ্রামের সোনা মিয়ার মেয়ে সুমি বেগমের বিয়ে হয় স্থানীয় এক ছেলের সাথে।

বিয়ের দশ থেকে বারো দিনের মাথায় দুবাই প্রবাসী পুর্বের প্রেমিক আব্দুল আলিমের সাথে পালিয়ে যায় সুমী। এঘটনায় দুবাই প্রবাসীর আত্মীয় নুরু মিয়েকে দায়ী করে সুমির বাবা সোনা মিয়া।

এ ঘটনাকে কেন্দ্র করে দুই পক্ষের মধ্যে সংঘর্ষ হয় এতে ৬ জন আহত হয়। পরে আহতদের উদ্ধার করে স্থানীয়রা হাতীবান্ধা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। তবে প্রতিপক্ষের তবুল ও বাবুল এ হামলার কথা অস্বীকার করেন।

 

এ বিষয়ে হাতীবান্ধা থানা অফিসার ইনচার্জ সাইফুল ইসলাম বলেন একটি লিখিত অভিযোগ পেয়েছি তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

 

 

বিজ্ঞাপন

বিজ্ঞাপন