রবিবার; ১৬ জুন, ২০২৪ খ্রি. Dashboard

বিজ্ঞাপন

বিজ্ঞাপন দিন
সর্বশেষ :
হু হু করে বাড়ছে তিস্তার পানি, নদীপাড়ে আতঙ্ক কুড়িগ্রামের উলিপুরে নিরাপত্তা নিশ্চিতে ৩২টি সিসি ক্যামেরা বসালো পুলিশ ঈদুল আজহাকে সামনে রেখে কুড়িগ্রামে ব্যস্ত সময় পার করছেন কামারেরা কুড়িগ্রামে বিভিন্ন পশুর হাটে জেলা পুলিশের নিরাপত্তা জোরদার কুড়িগ্রামের চর রাজিবপুরে সরকারি বিতরণকৃত চাল জব্দ
16 December

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

সোশাল মিডিয়ায় ‘আপত্তিকর তথ্য’ অপু-বুবলীর থানায় জিডি

প্রকাশিত: সোমবার; ১৩ মে, ২০২৪ খ্রি. - ১১:১৫ পি.এম. | দেখেছেন: ৫১ জন।

সোশাল মিডিয়ায় ‘আপত্তিকর তথ্য’ অপু-বুবলীর থানায় জিডি

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

 

 

সামাজিক যোগাযোগ মাধ্যমে মিথ্যা ও আপত্তিকর তথ্য ছড়ানোর বিরুদ্ধে ব্যবস্থা চেয়ে থানায় সাধারণ ডায়েরি ও জিডি করেছেন ঢাকাই চলচ্চিত্রের আলোচিত সমালোচিত দুই নায়িকা অপু বিশ্বাস ও শবনম বুবলী।

 

দুই নায়িকার মধ্যে বুবলী বুধবার ও অপু বিশ্বাস বৃহস্পতিবার রাজধানীর ভাটারা থানায় জিডি করেন তারা। ভাটারা থানার ওসি মাইনুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে বলেন, তাদের এ সব জিডি থানা তদন্ত করছে না বলে তিনি জানান।

“আমরা ঢাকা মহানগর পুলিশের সাইবার ইউনিটে জিডির কপি পাঠিয়ে দিয়েছি। তারাই বিষয়টি ভাল ভাবে দেখছে। গুলশান বিভাগের সহকারী পুলিশ কমিশনার (বাড্ডা জোন) রাজন কুমার সাহা বলেন, তাদের অভিযোগ প্রায় একই রকম। “জিডিতে সামাজিক যোগাযোগ মাধ্যমসহ বিভিন্ন মাধ্যমে তাদেরকে জড়িয়ে মিথ্যা, বিভ্রান্তিকর, আপত্তিকর, অরুচিকর তথ্য প্রচার হচ্ছে বলে অভিযোগ করে প্রতিকার চেয়েছেন তারা। যেসব সামাজিক মাধ্যম, ইউটিউব চ্যানেল বা অনলাইন পোর্টালে এসব তথ্য প্রচার হচ্ছে তার লিংক, নমুনাও তারা জিডির সঙ্গে যুক্ত করেছেন বলে জানান পুলিশের এই কর্মকর্তা।

 

জিডির বিষয়ে জানতে চিত্রনায়িকা অপু বিশ্বাসকে ফোন করা হলে তিনি এ বিষয়ে কথা বলতে রাজি হননি। সময়-সুযোগ হলে তিনি এ বিষয়ে কথা বলবেন বলে জানিয়েছেন। আরেক নায়িকা বুবলীকেও ফোন করা হয়েছিল, কিন্তু তিনি ফোন ধরেননি।

 

 

 

বিজ্ঞাপন

বিজ্ঞাপন