রবিবার; ১৬ জুন, ২০২৪ খ্রি. Dashboard

বিজ্ঞাপন

বিজ্ঞাপন দিন
সর্বশেষ :
হু হু করে বাড়ছে তিস্তার পানি, নদীপাড়ে আতঙ্ক কুড়িগ্রামের উলিপুরে নিরাপত্তা নিশ্চিতে ৩২টি সিসি ক্যামেরা বসালো পুলিশ ঈদুল আজহাকে সামনে রেখে কুড়িগ্রামে ব্যস্ত সময় পার করছেন কামারেরা কুড়িগ্রামে বিভিন্ন পশুর হাটে জেলা পুলিশের নিরাপত্তা জোরদার কুড়িগ্রামের চর রাজিবপুরে সরকারি বিতরণকৃত চাল জব্দ
16 December

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

পঞ্চগড়ে ল্যান্ডকো সোলার কম্পানি লিঃ এর মাঠ কর্মীর উপর হামলার অভিযোগ

প্রকাশিত: রবিবার; ১২ মে, ২০২৪ খ্রি. - ০৫:৫১ পি.এম. | দেখেছেন: ১৭৪ জন।

পঞ্চগড়ে ল্যান্ডকো সোলার কম্পানি লিঃ এর মাঠ কর্মীর উপর হামলার অভিযোগ

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

 

এ,কে,এম আসাদুজ্জামান রানা 
পঞ্চগড় জেলা প্রতিনিধি:

 


অভিযোগ সূত্রে জানাযায় পঞ্চগড় তেতুলিয়া উপজেলার দেবনগর ইউনিয়নের শেখগঞ্জ মৌজায় ল্যান্ডকো সোলার কম্পানি লিঃ এর ল্যান্ড প্রপার্টি দেখাশোনা মাঠ কর্মীদের উপর স্থানীয় কিছু অসাধু মানুষের উস্কানিতে এলাকার নারী-পুরুষ একত্রিত হয়ে ল্যান্ডকো সোলার কম্পানি লিঃ এর দেখভাল কারী মাঠকর্মীর উপর লাঠিসোটা ও লোহার রড দিয়ে হামলা চালায়।

 

 

এতে করে মাঠকর্মী, মোঃ আজিমুল ইসলাম  (৫০), ও মোঃ মোজাফফর হোসেন (৪৫ ), কে স্থানীয় কিছু অসাধু লোকের উস্কানিতে রড দিয়ে পিটিয়ে হাত ভেঙে দেয় এবং শরীরের বিভিন্ন জায়গায় যখম করে। এমতা অবস্থায় আহতরা অজ্ঞান হয়ে মাটিতে পড়ে থাকে, 

 

এ বিষয়ে ল্যান্ডকো সোলার কম্পানি লিঃ এর প্রজেক্ট কো-ডিনিটোর মোঃ জহিরুল ইসলাম জহির, জানান ল্যান্ডকো সোলার কম্পানি লিঃ এর ক্রয়কৃত জমির উপর রাতের অন্ধকারে এসব দুষ্কৃতরা একত্রিত হয়ে একটি দোচালা ঘরের ঘর উঠায়, আমরা জানতে পেরে পরের দিন, ২০ এপ্রিল বিকেল ৪ টার সময় ল্যান্ডকো সোলার কম্পানি লিঃ এর ল্যান্ড এরিয়ায় গেলে ল্যান্ডকো সোলার কম্পানি লিঃ এর বিরুদ্ধীকারি ও উস্কানি দাতা মোঃ মিজান মাস্টার, ওবায়দুল মেম্বার, মোঃ শিবলী সাদিক- ও শিমুসহ মহিলা পুরুষ একত্রিত হয়ে ল্যান্ডকো সোলার কম্পানি লিঃ এর মাঠকর্মীদের উপর অনাকাঙ্ক্ষিত ভাবেই   হামলা চালায় এতে করে, মোঃআজিমুল ইসলাম (৫০), ও অপর আরেকজন মোঃ মোজাফফর হোসেন (৪৫), গুরুতর জখম হয়ে মাটিতে পড়ে থাকে ওই  মুহূর্তে আমি তেতুলিয়া উপজেলা মডেল থানা পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে এসে তাদেরকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। 


আহতকারীরা এখনো মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে। তবে ২০ এপ্রিলের ঘটনার পর কোম্পানির তরফ থেকে একটি মামলা করা হয়। আসামিদের মধ্যে একজন বর্তমানে জেল হাজতে রয়েছে। 


এ বিষয়ে পঞ্চগড় জেলা প্রশাসক মহোদয়ের কাছে আমাদের আকুল আবেদন দফায় দফায় আমাদের সাথে এ ধরনের অন্যায়কারীরা কেনো আমাদের ক্ষতি সাধন করছে আমরা তাদের বিরুদ্ধে আইন অনুগব্যবস্থা গ্রহণের জন্য আকুল আবেদন জানাচ্ছি।

 

 

বিজ্ঞাপন

বিজ্ঞাপন