রবিবার; ১৬ জুন, ২০২৪ খ্রি. Dashboard

বিজ্ঞাপন

বিজ্ঞাপন দিন
সর্বশেষ :
হু হু করে বাড়ছে তিস্তার পানি, নদীপাড়ে আতঙ্ক কুড়িগ্রামের উলিপুরে নিরাপত্তা নিশ্চিতে ৩২টি সিসি ক্যামেরা বসালো পুলিশ ঈদুল আজহাকে সামনে রেখে কুড়িগ্রামে ব্যস্ত সময় পার করছেন কামারেরা কুড়িগ্রামে বিভিন্ন পশুর হাটে জেলা পুলিশের নিরাপত্তা জোরদার কুড়িগ্রামের চর রাজিবপুরে সরকারি বিতরণকৃত চাল জব্দ
16 December

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

মনোহরদী উপজেলা ছাত্রলীগের আংশিক কমিটি; সভাপতি হেলাল ও সাধারন সম্পাদক কামরান

প্রকাশিত: মঙ্গলবার; ২৮ মে, ২০২৪ খ্রি. - ০৯:২৮ পি.এম. | দেখেছেন: ৪৭ জন।

মনোহরদী উপজেলা ছাত্রলীগের আংশিক কমিটি; সভাপতি হেলাল ও সাধারন সম্পাদক কামরান

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

মোঃ মোবারক হোসেন নাদিম

বিশেষ প্রতিনিধি:

 

 

২৮ শে মে (মঙ্গলবার) নরসিংদী জেলা মনোহরদী উপজেলা ছাত্রলীগের আংশিক কমিটি ঘোষণা করা হয়েছে।

 

সভাপতি হেলাল হাসান (ইমন আলম) ও সাধারন সম্পাদক কামরান সরকার এনিকে দিয়ে আংশিক কমিটির অনুমোদন দেওয়া হয়েছে।

 

২৭/০৫/২০২৪ইং নরসিংদী জেলা ছাত্রলীগের সভাপতি আহসানুল ইসলাম লিমন ও সাধারন সম্পাদক শাহজালাল আহাম্মেদ শাওনের সাক্ষরিত মাধ্যমে কমিটি ঘোষণা করা হয়েছে। বাংলাদেশ ছাত্রলীগ নরসিংদী জেলা শাখার এক জরুরী সিন্ধান্ত মোতাবেক জানানো হয়েছে যে বাংলাদেশ ছাত্রলীগ মনোহরদী উপজেলা শাখার ছাত্রলীগের কার্যক্রম আরো বেগবান ও গতিশীল করার লক্ষে নিম্নে আংশিক কমিটি ০১ (এক) বছরের জন্য অনুমোদন দেওয়া হলো:- সভাপতি, হেলাল হাসান( ইমন আলম) সহসভাপতি, আশরাফুল আলম ভূইয়া নিশাদ,সহসভাপতি, জিল্লুর রহমান সুমন। সাধারন সম্পাদক, কামরান সরকার এনি, যুগ্ম-সাধারণ সম্পাদক এ, এম আসাদুল্লাহ মোল্লা।

 

যুগ্ম-সাধারন সম্পাদক শেখ রাফাত। যুগ্ন সাধারন সম্পাদক রফিকুল ইসলাম রাহাত। সাংগঠনিক সম্পাদক জাহিদ মোল্লা, সাংগঠনিক সম্পাদক মোঃ হৃদয় মিয়া, সাংগঠনিক সম্পাদক মোঃ আরিফুল ইসলাম আরিফ সহ ১০ জনে ছোট আকারে আংশিক কমিটি ঘোষণা দেওয়া হয়েছে।

 

 

বিজ্ঞাপন

বিজ্ঞাপন