রবিবার; ১৬ জুন, ২০২৪ খ্রি. Dashboard

বিজ্ঞাপন

বিজ্ঞাপন দিন
সর্বশেষ :
হু হু করে বাড়ছে তিস্তার পানি, নদীপাড়ে আতঙ্ক কুড়িগ্রামের উলিপুরে নিরাপত্তা নিশ্চিতে ৩২টি সিসি ক্যামেরা বসালো পুলিশ ঈদুল আজহাকে সামনে রেখে কুড়িগ্রামে ব্যস্ত সময় পার করছেন কামারেরা কুড়িগ্রামে বিভিন্ন পশুর হাটে জেলা পুলিশের নিরাপত্তা জোরদার কুড়িগ্রামের চর রাজিবপুরে সরকারি বিতরণকৃত চাল জব্দ
16 December

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

কুড়িগ্রামে পুলিশের ০৬ দিন ব্যাপী 'দক্ষতা উন্নয়ন কোর্সের' সমাপনী ও সনদ বিতরণ

প্রকাশিত: বৃহস্পতিবার; ৬ জুন, ২০২৪ খ্রি. - ১১:৫৮ পি.এম. | দেখেছেন: ৬৮ জন।

কুড়িগ্রামে পুলিশের ০৬ দিন ব্যাপী 'দক্ষতা উন্নয়ন কোর্সের' সমাপনী ও সনদ বিতরণ

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

 

আনোয়ার সাঈদ তিতু,

কুড়িগ্রাম জেলা প্রতিনিধি:

 

 

 

পুলিশের অভ্যন্তরীণ শৃঙ্খলা ও সন্মানিত নাগরিকের পূর্বের থেকে আরো বেগবান হয়ে সেবা প্রদানের লক্ষ্যে গত ০১ থেকে ০৬ জুন ২০২৪ পর্যন্ত ০৬ দিন মেয়াদী দক্ষতা উন্নয়ন প্রশিক্ষণ কোর্স (১৭ তম ব্যাচ) এর প্রশিক্ষণ কুড়িগ্রাম পুলিশ লাইন্সে অনুষ্ঠিত হয়েছে। 

 

এরই ধারাবাহিকতা আজ ০৬ জুন ২০২৪ দক্ষতা উন্নয়ন প্রশিক্ষণ কোর্স (১৭ তম ব্যাচ) এর সমাপনী এবং সনদপত্র বিতরণ অনুষ্ঠানে প্রশিক্ষনার্থীদের সনদপত্র প্রদান করেন কুড়িগ্রাম জেলার পুলিশ সুপার জনাব আল আসাদ মোঃ মাহফুজুল ইসলাম। 

 

এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার, প্রশাসন ও অর্থ (পুলিশ সুপার পদে পদোন্নতি প্রাপ্ত) জনাব মোঃ রুহুল আমীন, কোর্স কো-অডিনেটর পুলিশ পরিদর্শক নিরস্ত্র জনাব ইব্রাহিম খলিল, পুলিশ লাইন্সের আরআই জনাব কাজী আকির হোসেন সহ জেলা পুলিশের অন্যান্য সদস্যবৃন্দ।

 

১৭ তম এই কোর্সে মাঠ ও লিখিত পরীক্ষায় উত্তম ফলাফলের উপর ভিত্তি করে ৪ জন চৌকস পুলিশ সদস্যদের মাঝে কুড়িগ্রাম জেলা পুলিশের পক্ষ থেকে শুভেচ্ছা স্মারক প্রদান করা হয়। পুরষ্কার প্রাপ্তরা হলেন, ১ম স্থানে ভূরুঙ্গামারী টানায় কর্মরত কনস্টেবল মোঃ আতাউর রহমান, ২য় স্থানে কুড়িগ্রাম সার্কেল অফিসে কর্মরত কনস্টেবল মোঃ তারিকুল ইসলাম, ৩য় স্থানে পুলিশ লাইন্সে কর্মরত নারী কনস্টেবল স্বপ্না আক্তার ও  কচাকাটা থানায় কর্মরত কনস্টেবল মোঃ আসাদুজ্জামান এছাড়াও কোর্সে অংশ গ্রহণকারী সর্বমোট ৩৫ জন পুলিশ সদস্যদের মাঝে সার্টিফিকেট প্রদান করা হয়।

 

টেকসই নিরাপত্তা ও উন্নয়নের নির্মোহ সারথী কুড়িগ্রাম জেলা পুলিশ।

 

 


 

বিজ্ঞাপন

বিজ্ঞাপন