রবিবার; ১৬ জুন, ২০২৪ খ্রি. Dashboard

বিজ্ঞাপন

বিজ্ঞাপন দিন
সর্বশেষ :
হু হু করে বাড়ছে তিস্তার পানি, নদীপাড়ে আতঙ্ক কুড়িগ্রামের উলিপুরে নিরাপত্তা নিশ্চিতে ৩২টি সিসি ক্যামেরা বসালো পুলিশ ঈদুল আজহাকে সামনে রেখে কুড়িগ্রামে ব্যস্ত সময় পার করছেন কামারেরা কুড়িগ্রামে বিভিন্ন পশুর হাটে জেলা পুলিশের নিরাপত্তা জোরদার কুড়িগ্রামের চর রাজিবপুরে সরকারি বিতরণকৃত চাল জব্দ
16 December

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

ঈদ শুভেচ্ছা জানালেন উপজেলা চেয়ারম্যান মশিউর রহমান মামুন

প্রকাশিত: বুধবার; ১০ এপ্রিল, ২০২৪ খ্রি. - ১২:৪১ এ.এম. | দেখেছেন: ১১৩ জন।

ঈদ শুভেচ্ছা জানালেন উপজেলা চেয়ারম্যান মশিউর রহমান মামুন

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

 

 

আসন্ন পবিত্র ঈদ-উল ফিতর উপলক্ষে দেশবাসীসহ সমগ্র মুসলিম উম্মাহকে ঈদের আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন, “ঈদ মোবারক” জানিয়েছেন হাতীবান্ধা উপজেলা চেয়ারম্যান ও উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মো: মশিউর রহমান মামুন।

 

হাতীবান্ধা বাসীর সকল মানুষকে তিনি ঈদের আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে বলেছেন- এই উপজেলার সকল সম্প্রদায়ের খেটে খাওয়া সাধারণ মানুষের মাঝে সরকারি সহায়তা সম্ভব যথাসাধ্য অব্যাহত রয়েছে। মুসলমানদের জন্য সামর্থের মধ্যে থেকে ঈদ সামগ্রী পৌছানো হয়েছে।

 

ব্যাপক চাহিদার ক্ষেত্রে এটা হয়ত অপ্রতুল। তবুও এই উপজেলার মানুষ যেনো না খেয়ে থাকে সে চেষ্টা আমাদের অব্যাহত থাকবে। চাঁদের হিসেবে বৃহস্পতিরবার পবিত্র ঈদ-উল ফিতর অনুষ্ঠিত হতে যাচ্ছে। উপজেলা পরিষদের পক্ষ হতে সকল মোসলমান ভাই ও বোনদের ঈদের শুভেচ্ছা জানাচ্ছি।

 

এক মাস সিয়াম সাধনার পর ঈদ সবার ঘরে ঘরে খুশির আমেজ নিয়ে হাজির হোক এই কামনা করছি। পাশাপাশি বর্তমান সময়ে অর্থনৈতিক সাবলম্বী ব্যক্তিরা যদি সমাজের অসহায়, হতদরিদ্র মানুষগুলোর জন্য সাহায্যের হাত বাড়িয়ে দেয় তাহলে কস্ট লাঘব হবে দরিদ্র মানুষের। বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়া এবং প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ গড়ার লক্ষ্যে হিংসা, বিদ্বেষ, হানাহানি ভুলে সুষ্ঠু সমাজ বিনির্মাণে পবিত্র ঈদ-উল ফিতরের প্রকৃত শিক্ষা যেনো আমাদের হৃদয়ে গাঁথে। ঈদ সবার জীবনে বয়ে আনুক সুখ ও শান্তি।

 

প্রিয় হাতীবান্ধা উপজেলাবাসীর যারা প্রবাসী ও চাকুরী জীবি আছেন তারা এবার ঈদের ছুটিতে আসতে পারেননি তাদের প্রতিও রইল আমার আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন।

 

তিনি আরও বলেন, সকল সামাজিক ভেদাভেদ ভুলে গিয়ে মুসলমানরা এক কাতারে দাঁড়িয়ে ঈদের আনন্দ নিজেরা ভাগ করে নেয়। তাই ঈদ-উল-ফিতরের শিক্ষা নিয়ে আমাদের অঙ্গীকার হোক সকল হিংসা, বিদ্বেষ ও হানাহানি থেকে মুক্ত হয়ে ঐক্যবদ্ধ ও ভালোবাসাপূর্ণ সমাজ এবং দেশ গঠনের জন্য একযোগে কাজ করা। এই পবিত্র দিনে বাংলাদেশের প্রতিটি গৃহে প্রবাহিত হোক শান্তির অমীয় ধারা। আমি এই কামনা করি।

 

আমি সকলের অব্যাহত সুখ, শান্তি সমৃদ্ধি ও কল্যাণ কামনা করি। হে আমার প্রিয় হাতীবান্ধা উপজেলাবাসী আপনারা আপনাদের বাড়িতে বাবা-মা ও পরিবারের সদস্যদের ঈদের আনন্দ ভাগাভাগি করেন। “ঈদ মোবারক”

 

শুভেচ্ছান্তে-

মোঃ মশিউর রহমান মামুন

চেয়ারম্যান

উপজেলা পরিষদ

হাতীবান্ধা, লালমনিরহাট।

 

বিজ্ঞাপন

বিজ্ঞাপন